Menu

Another Top 5 advices for Fat people

পুরা ইন্টারনেট অনেক দিন ধরে ঘাটাঘাটি করছেন সবগুলো টিপস কালেকশানের জন্য? অলরেডি বেস্ট ৫ টিপস দেয়া হয়ে গেছে। তবে আরও ৫ টা শেয়ার না করে পারলাম না। খুবই ইফেক্টিভ আর আপনার ফ্যাশন সেন্সকে নেক্সট লেভেলে নিয়ে যাবে।

১। আন্ডারশার্ট পড়ার অভ্যাস করতে পারেন। হালকা ফ্যাব্রিকের শার্ট পড়লে শরীরের বিভিন্ন যায়গায় ভাজ ভাজ হয়ে থাকে। পেটের এখানে বেশি টাইট হয়ে থাকে। মিড সেকশনে ঢেউ ঢেউ হয়ে থাকে। শার্টের নিচে টাইট ফিট আন্ডারশার্ট/টিশার্ট/ট্যাংক টপ পড়লে সেটা তুলনামূলক ভাবে কমে, বাইরে থেকে স্ট্রাকচারড দেখা যায়।

তবে, কালার সিলেকশান মাথায় রাখতে হবে। চেষ্টা করে উজ্জ্বল সাদা আন্ডারশার্ট এড়িয়ে চলতে। এরচেয়ে ক্রিম বা গ্রে অথবা হালকা এশ কালার আন্ডারশার্ট পড়েন। সাদা অথবা হালকা কালারের শার্টের নিচে সুন্দর মানিয়ে যাবে, নিচে থেকে ভেসে উঠবে না।

 

২। একেকজনের বডি স্ট্রাকচার একেক রকম। টি শার্ট, পোলো অথবা শার্ট – এগুলার লেংথ নিয়ে কয়েকবার ট্রাই করে দেখতে পারেন যে কোনটায় আসলে আপনাকে মানায়। You find the perfect length of your shirt and then boom !

 

“I love to pair longer t-shirts with more fitted jackets, blazers, or button down shirts, as well as a slim fit jean, jogger, or pant.” — Trey Campbell, songwriter

 

 

৩। আউটফিট মানে কি শুধু শার্ট-প্যান্ট ? জুতা-মোজা-সানগ্লাস, হ্যাট-লকেট-ব্রেসলেট মানে Fear nothing brothers !  যা মনে চায় ট্রাই করে দেখেন। দারুণ কোন বেল্ট, ঘড়ি আর ম্যাচিং জুতা অবশ্যই এবং অবশ্যই আপনার এক্সেপটেন্স ১০গুণ বাড়িয়ে দিবে।

“Make sure you style with accessories. Accessories are a great way to pull your look together and can also distract from other areas you might not be as proud of. I love wearing my wide brimmed hat. I feel like it always makes me look stylish and complete!” — Bruno Leandro, stylist

 

৪। কমফোর্ট মানে গুড, ভেরি গুড। ত আমি আপনি সবাই চেষ্টা করি যে, যেই স্টাইলেই যাই যেন কমফোর্ট থাকে। কিন্তু না, আমরা বুঝি কমফোর্ট মানে লুজ। আরে ভাই, লুজ জিনিস আর কমফোর্টেবল জিনিস ত এক না। আমি নিচে সমানে waist size আর সমান লম্বা দুটা জিন্সের ছবি দিলাম। আপনি নিজেই দেখলে বুঝবেন কোনটাতে স্লিম আর স্মার্ট লাগছে।

fat fasion 2

টেইলরড জিন্সটা কিন্তু স্লিম ফিট না। ভাল মত দেখেন। এখানে ক্রচ পয়েন্টটা লুজ না। পায়েও শেইপ আছে। Thats all but looks far better.

 

৫। Be trendy. একটা কিছু দেখে ভাল্লাগছে, আর চিন্তা করতেসেন আপনাকে মানাবে কী না? Just care a damn. আপনার চোখে ভাল্লাগসে, মানে অন্যদেরও ভাল লাগবে। যার লাগে না, ওর সাথে আপনার মতামতের মিলবে না। So don’t worry that much.

fat fasion

“Embrace fashion faux pas and rock them. Someone tells you that you wear too much denim? Rock it anyway, you don’t need that kind of negativity!” — Dom Clark, photographer at It’s Dom Clark

 

 

যদি আপনার কোন ব্যাক্তিগত মতামত থাকে, প্লিজ প্লিজ প্লিজ শেয়ার। Best of luck 🙂

Rizvan
পেশাতে মার্চেন্ডাইজার। আর লেখাপড়াটাও কাপড় নিয়েই, টেক্সটাইল ইঞ্জিনিয়ার। পেশা আর প্যাশন দুই সুবাদেই বিশ্ববিখ্যাত সব brands, themes আর upcoming trends নিয়ে আমাকে খোঁজ রাখতে হয়। ভাবছি, why not I introduce such forecasting to our audience ! এই চিন্তা থেকে Simple, easy আর super communicative এত্তগুলো টিপস, আইডিয়া আর সাজেশানস নিয়ে সাজানো All About Clothing ।

No comments

Leave a Reply

Social Counter

  • 5 posts
  • 177 comments

Inspirations